পথিকের চোদার কাহিনী-০২






আমি আজ যে ঘটনাটি বলবো সেটি দুই বছর আগের ঘটনা। আমি গ্রামের বাড়িতে যাই বেড়াতে। ঈদের দুই দিন পর আমাদের বাড়িতে আমার দুই খালাত বন আর ওদের এক চাচাত বন ওর নাম যমুনা। ও দেখতে খুব সেক্সি আমি প্রথম ওকে দেখেই বুঝেফেলেছি যে ওকে পোটানো খুব সহয হবে। তো যাইহোক আমি ওর সাথে কথা বলা শুরু করলাম অনেক কিছু বলে ওকে পটাতে লাগলাম। সন্ধার পর ও আমাকে বলল চলো রাস্তা থেকে হেটে আসি আমি রাজি হয়েগেলাম আমি আর যমুনা হাটতে লাগলাম। চাঁদনী রাত ছিল হাটতে হাটতে
আমি বললামঃ আমি তোমার হাত ধরে হাটি।
যমুনা বললঃ কেনো?
আমিঃ ইচ্ছা করছে।
যমুনাঃ ঠিক আছে।
আমি ওর হাত ধরে হাটতে লাগলাম। আমরা দুজন গা ঘেষে হাটছলাম। ৩০ মিনিট হাটার পর আমারা বাড়িতে চলে আসলাম। রাতে অনেক গল্প করে আমরা যার যার ঘরে ঘুমাতে গেলাম। রাত ১ টার দিকে যমুনা আমার মোবাইলে কল দিয়ে বলে কি কর?
আমিঃ শুয়ে আছি, ঘুম আসছে না।
যমুনাঃ আমারও ঘুম আসছে না।
আমিঃ কি করা যায়?
যমুনাঃ তুমি বলো কি করবে?
আমিঃ বাহিরে আসো।
 যমুনাঃ কেউ দেখে ফেললে?
আমিঃ আমার ঘরের পিছনে বসে কথা বলবো, ওখানে কেউ আসে না।
যমুনাঃ ঠিক আছে আসছি।
ঘরের পিছনে দুজন গা ঘেষে বসে কথা বলছিলাম,
যমুনাঃ তুমি প্রেম কর?
আমিঃ না (মিথ্যা কথা বললাম)। তুমি কর?
যমুনাঃ না।
আমি যমুনার কাধে হাত রাখলাম ও কিছু না বলে আমার কাধে ওর মাথা রাখলো। আমি ওকে বললাম,
আমিঃ যমুনা তোমাকে আদর করতে ইচ্ছা করছে!
যমুনাঃ (কিছুক্ষন চুপ করে থেকে) কর।
আমি ওর ঠটে কিস করলাম ও সারা দিলো আমরা দুজন জিব্বা দিয়ে মারামারি করলাম। আমি ওর দুধে হাত দিয়ে টিপতে থাকলাম। ওর জামা উঠিয়ে দুধ চুসলাম আর টিপলাম আমার এক হাত ওর পাজামার উপর দিয়ে ওর ভোদার উপরে রাখলাম ও পা দুটি ফাক করে দিলো আমি পাজামার উপর দিয়ে ভোদায় হাত ঘোষতে লাগলাম। কিছুক্ষন পর ওর পাজামা খুলে ওর ভোদার ভিতর আঙ্গুল ঢুকিয়ে দিলাম ও আমাকে জরিয়ে ধরলো। আমি ওর হাত নিয়ে আমার ধনের উপর রাখলাম আর বললাম আমি তোমাকে চুদতে চাই ও বলল চোদো।
আমি ওকে বললাম আমার ধন চুসে দাও ও বলল আমি পারব না আমি বললাম আমি তোমার ভোদা চুসি? ও বলল তোমার ইচ্ছা। আমি ওর ভোদায় মুখ দিয়ে চুসতে লাগলাম ওর ভোদায় জিব্বা ঢুকিয়ে নারতে লাগ্লাম ও ছটপট করতে লাগলো। আমি ভোদার থেকে মুখ সরিয়ে আমার ধন ওর ভোদার সেট করে ঠেলে দিলাম ও ব্যাথায় উউউ করে উঠলো আমি জিজ্ঞাস করলাম বেশি ব্যাথা পাইছো? ও বলল হ্যা আমি ভাব নিয়ে বললাম তাহলে থাক তোমাকে কস্ট দিতে চাই না ও বলল না তুমি কর আমাকে আদর কর। আমি আবার ঠেলে দিলাম এবআর ঢুকে গেলো অ বলল আস্তে কর আমি আস্তে আস্তে ঠাপ মারতে থাকলাম ওর ভোদা রসে পিচ্ছিল হয়ে গেছে তাই এখন আর সমস্যা হচ্ছে না ও সুখে আমাকে জরিয়ে ধরলো। ামি ঠাপের গতি বারিয়ে দিলাম  ও সুখে আস্তে আস্তে আআআআআআআআ উউউউউউউউ করে শব্দ করতে থাকল ১০ মিনিট করার পর ও হয়ে গেলো ২ মিনিট পর আমারও মাল আউট হওয়ার সময় হল আমি তারা তারি ভোদার ভিতর থেকে ধন বের করে বাহিরে মাল ফেললাম। তারপর ওকে জরিয়ে ধরে কিস করলাম ও আমাকে কিস করল। ওকে বললাম কল থেকে পরিস্কার হয়ে ঘরে যাও ও আমাকে আর একটা কিস করে চোলে গেলো আর বলে গেলো এই সুখের অপেক্ষায় থাকলাম।
আমি ওকে আরো কয়েকবার চুদেছি ওই ঘটনাগুলি পরে বলবো