ও চুদির বাই তোমার চুদি কথা শোনে না





ও চুদির বাই তোমার চুদি কথা শোনেনা

যার তার লগে চুদে বেড়ায় আমায় চুদে না

ও চুদির বাই তোমার চুদিরে বুঝাও না

দিন-দুপুরে চুদে বেড়ায় রাতে চুদে না

চুদি ব্রথেলে যাইবো, চুদি চন্দ্রিমায় যাইবো

চুদিরে চুইদা আমার ধন জুড়াইবো।



চুদি আমার ধনেরি জান, পরানের পরাণ

চুদির বাইরে খাইতে দিমু আমার মোটা ধন

চুদি ভার্জিন সাজবো, চুদি মিলফও সাজবো

চুদিরে লইয়া আমি এমএমএস সাজাইবো।



চুদিরে লইয়া যামু আমি ফ্যান্টাসি কিংডম

সঙ্গে নিমু রাজা কনডম খরচ হইবো কম

চুদি ললিপপ খাইবো, চুদি ক্ষীরও খাইবো

চুদিরে চুইদা আমি ভোদা ফাটাইবো



ও চুদির বাই তোমার চুদি কথা শোনেনা

যার তার লগে চুদে বেড়ায় আমায় চুদে না





চুদিরে নিয়া যাবো আমি ঢাকা টানপুর

চুষতে দিমু আমার বিচি লগে দিমু গুড়

চুদি আম্রিকা যাইবো

চুদি পর্ণো করব

ফরেনার দেইখা তারে মাল ফেলাইব



ও চুদির বাই তোমার চুদি কথা শোনেনা

যার তার লগে চুদে বেড়ায় আমায় চুদে না



চুদির মুখে আমার মাল দেখতে চমৎকার

চুদির মত আরও মাগী আমার দরকার

চুদির পুটকি মারবো, চুদির ভোদা মারবো

চুদে চুদে দুধের মাঝে মাল ফেলাইবো।



ও চুদির বাই তোমার চুদি কথা শোনেনা

যার তার লগে চুদে বেড়ায় আমায় চুদে না