আমার ছোট বোন- ১




ওর আর আমার বয়সের পার্থক্য ২ বছর ১৭ দিন।ও ছোটবেলায় একটু বোকা ধরনের ছিল।আমার বয়স যখন ৭ তখন ওকে আমি প্রথম কিস করি।আসলে আমি তখন প্রথম একটি সিনেমায় কিসের সিন দেখি।আমরা ছোটবেলায় নাটক নাটক খেলতাম। আমি ওকে বলি আয় ঠোঁটে ঠোঁট লাগাই।ও আমার কথা মতো তাই করে।আমার আজ মনে নাই স্বাদ কেমন লেগেছিল।

ছোটবেলা থেকে আমার সেক্স একটু বেশি ছিল। আমি মেয়েদের সঙ্গে বেশি মিশতে পারতাম না।আমার ছোটবেলা থেকেই বাড়ন্ত ছিল।নয় বছরেই মাসিক শুরু হয়ে যায়।ওর বুকটাও খুব ভরে উঠে।একদিন আমরা নাটক নাটক খেলতে ছিলাম।আমি ওকে একটি নকল বাইকে সামনে বসতে বললাম। আমি পিছন থেকে ওকে জড়িয়ে ধরলাম। ও তখনও জামার নিচে কিছু পড়ত না।আমি ওর বুকের বোঁটায় অনুভব করে কিছুক্ষণ আরাম পেলাম।ও আমাকে কিছুই বলেনি। আরেকদিন আমি, আম্মা আর ও রিকশায় করে বেড়াতে যাচ্ছিলাম। আমার কোলে ও বসেছিল। আমি আবার ওর বোঁটার স্পর্শ পেলাম।এরপরে দেখি ও জামার নিচে কাপর পড়া শুরু করে দিল।রিকশায় আমাকে ওর ঘাড়ের উপর বসতে দিল।

এরপর আমরা নতুন বাসায় আসলাম। তখন আমার ১৩ বছর বয়স।একদিন নায়িকাদের ছবি দেখে হস্তমচন করলাম। আমায় নেশায় পেয়ে গেল।আমাদের চারতলা থেকে সামনে বাসায় একটি কাজের মেয়ে বারান্দায় কাপড় শুকাতে দেওয়ার সময় বিশেষ কায়দায় বুক দেখাতো।আমি তা দেখতে দেখতে মাল ফালাইতাম।ও ছেড়ির দুদগুলো খুব সুন্দর ছিল। আমি কল্পনায় ওর সাথে সেক্স করতে চাইতাম।যাক হোক ছয় মাস খুব মাল ফেলাইলাম। একদিন দেখি ও বাসার ভাড়াটিয়ারা চলে গেল।এখন চোখ পড়ল ছোটবোনের উপর।দুদগুলো অনেক বড় হয়েছে।আমার আববা চরিত্র খুব খারাপ।মাঝে মাঝে ওকে জড়িয়ে ধরে। একদিন হঠাৎ  ঠোটে চুমু খেয়েছে।আমি বুঝেছি ও অনেক চালাক হয়ে গেছে। এখন কিছু করলে আম্মাকে বলে দিবে। ও যেন বুঝতে না পারে এভাবে ওর দুদ আড়চোখে দেখতাম।ও তখনো ওরনা পড়া শুরু করেনি।বুক ঢাকার জন্য কটি নামক একটি কাপড় পড়তো। তারপরেও ও অন্যমনষ্ক ওর দুদের দিকে তাকিয়ে থাকতাম।এক সময় ও বুঝতে পারলো যে আমি ওর দিকে লোভনীয় দৃষ্টিতে তাকাই। ও রাগারাগি করতে লাগলো।ও বলল বাইরে গিয়ে মেয়ে খুজতে। (চলবে)